মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৩

আগামীতে নমিনেশনই চাইবো না: রনি
আমদের সদরপুর এর ছেলে গোলাম মওলা রনি এমন কথাই বলেছে,

আগামীতে নমিনেশনই চাইবো না। কিন্তু দলের সঙ্গে ছিলাম আছি এবং থাকবো ঠিক আমার মতো করে বলে জানিয়েছেন সরকার দলীয় সংসদ সদস্য গোলাম মওলা রনি। আজ সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ কথা জানান। ফেসবুকে আওয়ামী লীগের নেতাকর্মীদের কিছু সমালোচনাও করেন সদ্য কারামুক্ত এই এমপি।
ফেসবুকে রনি লিখেছেন, ঢাকা শহরে কোন প্রাইভেট গাড়ী চলছে না। অথচ সরকারদলীয় লোকজনের লাখ লাখ গাড়ী রয়েছে। শুধু কি তাই- এই সরকার ক্ষমতায় আসার পূর্বে যাদের চুলায় আগুন জ্বলতো না এবং পকেটে রিকশা ভাড়া থাকতো না তারাও গাড়ী-বাড়ির মালিক হয়েছে। এ সব সুবিধাভোগীর সংখ্যাও কয়েক লাখের নীচে হবে না। বঙ্গবন্ধুর আদর্শ আর জননেত্রীর কথা বলতে গিয়ে তারা বিভিন্ন সময় মুখের ফেনা তুলতো আর নিজ দলের প্রতিপক্ষকে খোন্দকার মোস্তাক বানানোর চেষ্টায় রত থাকতো তারা এখন কোথায়?
রনি আরও লিখেছেন, অনেকে বলবেন আপনি কি করছেন? অবশ্যই করছি- আমি আমার নীলমনি গাড়িটি নিয়ে গত ২দিন অনবরত শহরে ঘুরেছি আর হরতাল দেখেছি। আমার নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের যে সব নেতৃবন্দ গত পাঁচ বছরে আমার চৌদ্দ গোষ্ঠী উদ্ধারের মাধ্যমে আমার সর্বনাশ করার চেষ্টায় রত ছিলো- তাদের নিকট প্রস্তাব পাঠিয়েছি দলের স্বার্থে সম্মিলিত ভাবে হরতার বিরোধী মিছিল করার জন্য। আজ দলের স্বার্থে তাদের নিকট সকল মান অভিমান ভুলে আমি শর্তহীন ভাবে এগিয়ে গিয়েছি।
শেষ দিকে রনি লিখেছেন, নিন্দুকরা বলবেন, সামনে নির্বাচন। তাই নমিনেশন পাওয়ার জন্য হয়তো এমনটি করছেন। আমি বলবো প্রশ্নই আসে না। কারণ আগামীতে নমিনেশনই চাইবো না। কিন্তু দলের সঙ্গে ছিলাম আছি এবং থাকবো ঠিক আমার মতো করে।
সুত্রঃ- কালেরকণ্ঠঃ-ওয়েব সাইট লিঙ্ক 

ক্লিক আমাদের ফেসবুক পেজ এ ঘুরে আসুন


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন