সোমবার, ১১ নভেম্বর, ২০১৩

সদরপুরে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা


সদরপুরে মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টাকালে স্থানীয় জনতা বজলু বেপারী (৩২) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে। এ ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত ৮টার দিকে সদরপুরের চাঁদপুর-নতুনবাজার সড়কে। এ ব্যাপারে সদরপুর থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত বজলু আকটেরচর ইউনিয়নের নতুন সাবেরচর গ্রামের আবদুস সালাম বেপারীর ছেলে।

পুলিশ জানায়, আকটেরচর গ্রামের সুজন, শিশির ও ফয়সাল নামে তিন যুবক চাঁদপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে শনিবার রাত ৮টার দিকে নতুনবাজার এলাকায় সাত-আটজন ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তাঁদের গতিরোধ করে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মোটরসাইকেলটি ছিনতাইয়ের চেষ্টা করলে তাঁরা চিৎকার করেন। তাঁদের চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া দেয়। অন্য ছিনতাইকারীরা পালিয়ে যেতে সমর্থ হলেও স্থানীয় জনতা একটি নম্বরবিহীন মোটরসাইকেলসহ ছিনতাইকারী দলের সদস্য বজলুকে ধরে ফেলে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

সদরপুর থানার ওসি মোহাম্মদ আলী বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেপ্তারকৃত বজলু সড়ক ডাকাতদলের সদস্য। তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ওই এলাকার সড়কে ডাকাতি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন